বুধবার, ৯ ডিসেম্বর, ২০১৫

যে প্রেমের শুরুই হয় বিছানায়, তা কি টিকে!

সাধারণত প্রথমে প্রেম, তার পর বিছানার তত্ত্বেই বেশিরভাগ গল্প চলে এসেছে এতকাল। কেমন হয়, যদি গল্প শুরু হয় বিছানায়? কেমন হবে তা তো আপাতত অজানা। কিন্তু সেটাই জানাতে আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাচ্ছে 'লাভশুদা'। সম্প্রতি ছবির অফিশিয়াল টিজার মুক্তি পেয়েছে।
সিনেমায় মুখ্য ভূমিকায় রয়েছেন গিরিশ কুমার এবং নবনীত ধিলোন। যদি নামগুলি একটু অচেনা লাগে তাহলে একটু ফ্ল্যাশব্যাকে যেতে হবে। ২০১৩-য় প্রভু দেবা পরিচালিত একটি সিনেমা মুক্তি পায় 'রামাইয়া বস্তাবইয়া'। সেখানেই ডেবিউ করেন গিরিশ। বাবা কুমার তওরানি এই ছবির প্রযোজকও ছিলেন। নায়িকার চরিত্রে ছিলেন শ্রুতি হাসান। তবে সিনেমাটি একেবারেই চলেনি। ছবির জন্য দু'-একটি নমিনেশন পেয়েছিলেন গিরিশ। কিন্তু ওই পর্যন্তই।
প্রায় দেড় বছর পর ফের বড় পর্দায় ফিরছেন গিরিশ। টিপস-এর ব্যানারেই পরবর্তী ছবিতে গিরিশকে সম্পূর্ণ অন্য লুকে দেখা যাচ্ছে। ক্লিন শেভড, স্ট্রেট ছোট করে ছাঁটা চুল। আগের ছবির সঙ্গে কোনও মিলই খুঁজে পাওয়া যাবে না। অন্যদিকে তাঁর বিপরীতে বলিউডে পা রাখছেন নভনীত। ২০১৩-য় মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতীয় স্থানে ছিলেন তিনি। সুস্মিতা, ঐশ্বরিয়া, প্রিয়াঙ্কাদের পদচিহ্ন অনুসরণ করে বলিউডে পা রাখছেন নভনীত। যদিও টিজারটি অ্যাডাল্ট সার্টিফিকেট দিয়ে প্রকাশ করা হয়েছে। কারণ টিজারে BED কথাটি রয়েছে। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বৈভব মিশ্র।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন